Home Cricket বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়নশিপ: ১ম রাউন্ডে জয়ী রবি ক্রিকেট দল

বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়নশিপ: ১ম রাউন্ডে জয়ী রবি ক্রিকেট দল

by Bezon Kumar
0 comment

মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে ‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’ কে প্রতিপাদ্য হিসেবে ধারণ করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের ৩য় আসরের বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ ১৭ সেপ্টেম্বর ২০২২ তারিখ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বনাম প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম রাউন্ডের একটি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় অনুষ্ঠিত এই ক্রিকেট ম্যাচে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ০৬ উইকেটে জয়লাভ করে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়, ফলতো প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় ব্যাটিং শুরু করে। নির্ধারিত ১০ ওভার শেষে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় ৩ উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে। ৭৩ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে ম্যানেজার বরুণ চন্দ্র রায়ের পরামর্শে এবং ক্যাপ্টেন আশরাফুল আলমের নেতৃত্বে ৩ বল বাকি থাকতেই জয় ছিনিয়ে আনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম-এর পরামর্শ ও পৃষ্ঠপোষণায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণায় অগ্রগতির পাশাপাশি ক্রীড়াসহ সকল সহশিক্ষামূলক কার্যক্রমে তার অভীষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধু ৩য় আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের মেন্টরিং করছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক জনাব বিজন কুমার।

You may also like

Leave a Comment