Home Sports স্ট্রাইকার পুষ্পকের টানা হ্যাট্রিকে দ্বিতীয় রাউন্ডে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

স্ট্রাইকার পুষ্পকের টানা হ্যাট্রিকে দ্বিতীয় রাউন্ডে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

0 comment

মো. আজাদুল ইসলাম সুমন
১৩ সেপ্টেম্বর, ২০২২

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ এ পরপর নিজেদের দুই খেলায় জয়ী হয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয় ফুটবল দল। টুর্নামেন্টের প্রথম খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশকে ৫-১ গোলে পরাজিত করে । এই টুর্নামেন্টে প্রথম হ্যাট্রিক করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর এর ছাত্র সি আর সেভেন খ্যাত স্ট্রাইকার পুষ্পক। আরো ২ টি গোল করেন একই বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো. সাইফুল ইসলাম রিজন। ৩ টি গোলেরই অ্যাসিস্ট করেছেন দলীয় অধিনায়ক তরিকুল ইসলাম শাহীন।

নিজের গ্রুপ পর্বের দ্বিতীয় খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নর্দান বিশ্ববিদ্যালয়কে ৪-০ গোলে
উড়িয়ে দিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুটবল দল। এই খেলায় আবারো নিজের নৈপুণ্য তুলে ধরেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুটবল দলের স্ট্রাইকার পুষ্পক। ব্যাক টু ব্যাক হ্যাট্রিক করে দলকে জয়ের আনন্দে মাতান এই সি আর সেভেন। দলীয় অধিনায়ক তরিকুল ইসলাম শাহীন ১ টি গোল করেছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুটবল দলের কোচের দায়িত্ব পালন করছেন ভারতের পাতিয়ালা থেকে ডিপ্লোমা ইন স্পোর্টস ( ফুটবল) সম্পন্ন করা ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ফুবটল কোচ যবিপ্রবি এর শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. শৈবাল চন্দ।

নিয়মিত মাঠে উপস্থিত থেকে সকল খেলা পরিচলনা ও নির্দেশনা দেন এই টুর্নামেন্টের জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর নিযুক্ত চীফ অফ দ্যা মিশন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. জাফিরুল ইসলাম।

মোঃ আজাদুল ইসলাম সুমন
ক্যাম্পাস অ্যাম্বাসেডর,
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

You may also like

Leave a Comment